Virtual Dollar ক্রয় বিক্রয়ের একটি বিশ্বস্ত নাম আরডিবিসিওয়ালেট।

আমরা যারা অনলাইন জগতে কাজ করি, আমাদের লেনদেন, প্রতিনিয়তই হয় ভার্চুয়াল ডলার দিয়ে। এই ডলার ক্রয় বিক্রয় করতে গিয়ে, অনেক সময় অনেককে প্রতারিত হতে হয়েছে। বর্তমানে ভার্চুয়াল ডলার ক্রয় বিক্রয়ের  একটি চমৎকার এবং বিশ্বস্ত প্লাটফরম হলো: আরডিবিসিওয়ালেট। 

এরা খুবই দ্রুত সেবা প্রদান করে থাকে। ডলার ক্রয় অথবা বিক্রয়, আপনি যাই করুন না কেন, প্রতি ট্রানজেকশনে সর্বোচ্চ সময় লাগে ২০ মিনিট। এদের আছে লাইভ চেটিং এর ব্যাবস্থা। আপনার যে কোন প্রশ্ন আপনি চেটিং করার মাধ্যমে উত্তর পেয়ে যাবেন। তারপর আছে হট লাইন নাম্বার। কোন প্রকার সমস্যা বা অভিযোগ সরাসরি যোগাযোগের মাধ্যমে সমাধান করে ফেলতে পারবেন অত্যন্ত দ্রুত। এখানে সাইন আপ করার জন্য আপনাকে নিচের লিংকে ক্লিক করে ফরম ফিল আপ করতে হবে তারপর আপনার ভোটার আইডি দিয়ে একাউন্ট ভেরিফাই করে নিতে হবে। সাইনআপ করতে এখানে ক্লিক করুন:আরডিবিসিওয়ালেট। এরকম একটি ইমেজ আসবে ফরমটি পুরন করুন।

Online income সম্পর্কে কোন প্রশ্ন জানার থাকলে, আমাদের ফেইসবুক পেইজে জয়েন করে, সমাধান জেনে নিন। ফেইসবুক পেইজে জয়েন করতে এখানে ক্লিক করুন।

অথবা আমার ব্লগটি ভিজিট করতে পারেন, ইনকাম সম্পর্কীত বিভিন্ন তথ্য জানতে চাইলে:  

http://ift.tt/2tPKRYZ


র্সোস লিংক
খবরটি টেকটুইটস থেকে নেওয়া
Thank you for reading this article on Virtual Dollar ক্রয় বিক্রয়ের একটি বিশ্বস্ত নাম আরডিবিসিওয়ালেট। on the Apps For Life bd blog if you want to spread this article please include links as Source, and if this article useful please bookmark this page in your web browser, with How to press Ctrl + D on your keyboard button.

Latest articles: