ring id নিয়ে কিছু কথা প্লিজ সবাই দেখেবন,,,,,,,,,(ring id তে সাইন আপ করে নিয়ে নিন ফ্রি ৩০ টাকা)

ওয়াও,এই নিয়া ৪০০ টাকা ফ্লেক্সিলোড পেলাম,একবার কাজ করে দেখুন টাকা না পেলে আমি দিবো,আপনারা অনেকেই আলসেমি করে এপ টা ডাউনলোড করতে চান না,ভাইয়ারা শুনেন আমারও প্রথমে এমন লেগেছিলো কিন্তু কয়েকদিন কাজ করার পর দেখতেছি ভালই লাগতেছে আর পেমেন্ট ও দিচ্ছে,তাই ভাইয়েরা আমি আপনাদের জন্য একটা হ্যাক টিউটোরিয়াল বানাইছি অনেক কস্ট করে অথচ আপনারা এটাতে সাইন আপ তো দুরের কথা আমার ভিডিও টাও দেখেন নাই আর সাবস্ক্রাইব ও করেন নাই,তাই বলছি ভাইয়েরা এপ টা ডাউনলোড দিন আর তারপর আমার ভিডিও টা দেখে আমার চ্যানেল টা সাবস্ক্রাইব করুন,,,,,,,,,(ring id তে সাইন আপ করার সময় আমার রেফারেল কোড টা দিবেন না হলে বোনাস ৩০ টাকা পাবেন,,,,,আমার রেফারেল কোড:12111143)

নিচের লেখা গুলা ভালো করে পড়ুন,

প্রথমেই আমি আপনাদের আমার সালাম জানাই,আপনারা এই এপ এ একবার কাজ করে দেখুন ভালো লাগবেই,কেনো বিদেশি ফেসবুক ব্যাবহার করবো আমাদের দেশে এত ভালো সোশাল সাইট থাকতে?তাই পোস্ট টি বিস্তারিত দেখুন আর সাইন আপ করুন,

100 টাকার পেমেন্ট প্রুফ দেখুন,
প্রিয় টেকটুইটস বাসি, প্রথমে আমার সালাম নেবেন। আশা করি ভালো আছেন। কারন techtweets.com.bd এর সাথে থাকলে সবাই ভালো থাকে। আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি। তাই আজ নিয়ে এলাম আপনাদের জন্য আরেক টা নতুন টিপস। আর কথা বাড়াবো না কাজের কথায় আসি।
বেশি কথা না বলে সরাসরি কাজের কথায় চলে যাই।
সবাই ring id নিয়ে মেতে আছে।।
তো আমি আজ কিছু ট্রিক দিব।।
যাতে করে আপনি একটি মাত্র মোবাইল দিয়ে অনেক টাকা মোবাইল রিচার্জ করে নিতে পারেন।।
প্রথমে প্লে স্টোর হতে এপ টি নামিয়ে নিন।।

তারপরে আপনার ফোন নম্বর দিয়ে একাউন্ট ভেরিফাই করুন।
তার পর এপ ওপেন করে একাউন্ট খুলুন।
এর পরে আমার রেফার কোড দিন 12111143
কোড দিলে আপনার একাউন্ট এ ৩০ টাকা চলে যাবে।
আর আমি পাব ১০ টাকা।।
আর যদি রেফারেল কোড 12111143 না দেন তাহলে ৩০ টাকা মিস করবেন।
এখন মুল বিষয় শুরু।।
প্লেস্টোর হতে আরও একটি এপ নামান(ক্লোন করতে)
perralal space.
তারপরে এই এপ ওপেন করে তাতে Ring ID যোগ করুন।
তাতে আবার অন্য কারও নম্বর দিয়ে একাউন্ট খুলুন।।
আপনার রেফারেন্স এ।
তার পরে এপ টি ব্যাকআপ করে রাখুন।
এবং ক্লোন করার এপ টি আনইন্সটল করুন।।
তার পরে আবার ইন্সটল করুন।।
অন্য নম্বর দিয়ে আবার একাউন্ট খুলুন।।
বন্ধু বান্ধব,,,,, সবার ফোন নম্বর দিয়ে একাউন্ট খুলুন।।
মাত্র ২ মিনিটের ব্যাপার।।
মাত্র ১৭ জন রেফারে আপনি ২০০ টাকা মোবাইলে তুলতে পারবেন।
মনে রাখবেন আপনি বিদেশি নম্বর দিয়ে একাউন্ট খুললে টাকা পাবেন না।
শুধু বাংলাদেশি নম্বর।।
নিচে বিস্তারিত দেখুন,

আপনাদের জন্য একটি হ্যাক টিউটোরিয়াল আপলোড দিয়েছি ইউটিউব এ,ভিডিও টি দেখতে এই লিংক এ যান,আমার ইউটিউব চ্যানেল লিংক,অবশ্যই সাবস্ক্রাইব করবেন,
আর হ্যা আমি আগামিতে আরও স্ক্রিমশট সহ পোস্ট দিব,আর আমার রেফারেল কোড 12111143 দিতে ভুলবেন না।
ringid এপ টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন<————–
আর বিকাশে তুলার নিয়ম আগামি পোস্ট এ দেখাব,আপাতত আপনারা এপ টি ডাউনলোড করে আমার রেফার কোড দিয়ে সাইন আপ করর রাখুন।


র্সোস লিংক
খবরটি টেকটুইটস থেকে নেওয়া
Thank you for reading this article on ring id নিয়ে কিছু কথা প্লিজ সবাই দেখেবন,,,,,,,,,(ring id তে সাইন আপ করে নিয়ে নিন ফ্রি ৩০ টাকা) on the Apps For Life bd blog if you want to spread this article please include links as Source, and if this article useful please bookmark this page in your web browser, with How to press Ctrl + D on your keyboard button.

Latest articles: